এবার প্রাপ্তবয়স্ক ছবিতে রাখি


rakhiক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত নিয়মিতই বলিউডের ছবিতে কাজ করে আসছেন রাখি সাওয়ান্ত। যদিও সাম্প্রতিক সময়ে তার উপস্থিতি আগের থেকে অনেক কমে গেছে। অভিনেত্রীর চেয়ে আইটেম গার্ল কিংবা হট গার্ল রূপেই দর্শক রাখিকে বেশি দেখেছেন। এর বাইরে বিভিন্ন পপগানেও ব্যাপক খোলামেলা উপস্থিতি তাকে আলোচনায় নিয়ে আসে।

একাধিকবার বিতর্কিত বক্তব্য দিয়েও মিডিয়ার সংবাদে পরিণত হয়েছেন তিনি। মাঝেমধ্যেই শীর্ষ তারকাদের সমালোচনা তার মুখ থেকে শোনা গেছে। মুখের লাগাম ছাড়া রাখি দীর্ঘদিন ধরেই বলিউডে অনুপস্থিত রয়েছেন। মূলত বিদেশ সফর নিয়েই গত কয়েক মাস কেটেছে তার। এসব সফরে ঘোরাঘুরির পাশাপাশি স্টেজ শোতেও পারফর্ম করেছেন তিনি।

তবে নতুন খবর হচ্ছে দীর্ঘদিন পর আবারও ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছেন তিনি। তবে এবারও তাকে নিয়ে আলোচনা-সমালোচনার কমতি নেই। কারণ রাখি এবার অভিনয় করছেন প্রাপ্তবয়স্ক একটি ছবিতে। এর আগে অনেক খোলামেলা রূপে দেখা গেলেও এ ধরনের প্রাপ্তবয়স্ক ছবিতে কাজ করেননি এ অভিনেত্রী। সেদিক থেকে এবারই এমন অভিজ্ঞতার মুখোমুখি প্রথমবার হতে যাচ্ছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন কামেশ রেশাব। ছবির কাহিনী মূলত একটি রহস্যময় বাড়িকে কেন্দ্র করে। এ বাড়িতে অনেক বছর পর থাকার জন্য আসে কয়েকজন বন্ধু।

আর তখনই বিভিন্ন ধরনের ভুতুড়ে কা- ঘটতে থাকে তাদের সঙ্গে। আর এ ছবিতে আত্মা চরিত্রে দেখা যাবে রাখিকে। এমন চরিত্রে কাজ করতে গিয়ে কয়েকটি দৃশ্যে নগ্নভাবে ক্যামেরাবন্দি হতে হবে তাকে। আগামী মাস থেকেই ছবিটির শুটিং শুরুর কথা রয়েছে। এ বিষয়ে রাখি সাওয়ান্ত বলেন, এটি প্রাপ্তবয়স্ক ছবি কিনা সেটা আমার দেখার বিষয় না। আমি কাজ করতে এসেছি। সেটাই করবো। ছবির একটি প্রধান ভূমিকাতেই অভিনয় করছি। তাই এটি নিয়ে আমি এক্সাইটেড। আর সব সময়ই কম কাপড়েই আমি কমফোর্ট ফিল করি। এখানেও তেমন রূপেই দেখা যাবে আমাকে। আশা করছি উপভোগ করবেন সবাই।

(149)