এবার সুনামগঞ্জে নিখোঁজ বিএনপি নেতা


mujib_bnp_ledarনারায়ণগঞ্জে একের পর এক গুম-অপহরণের পর এবার সুনামগঞ্জে গাড়িচালকসহ নিখোঁজ হয়েছেন ব্রিটিশ ও বাংলাদেশের নাগরিক এক বিএনপি নেতা। তিনি জেলা বিএনপির সাবেক সহসভাপতি, যুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা এবং সুনামগঞ্জ জেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির সদস্য মুজিবুর রহমান মুজিব। তার গাড়িচালক রেজাউল হক সোহেলও এই নেতার সাথে নিখোঁজ রয়েছেন।

রবিবার তিনি সুনামগঞ্জ জেলা শহরে বিএনপি আয়োজিত গণ-অনশন কর্মসূচিতে অংশগ্রহণ শেষে বেরিয়ে যাওয়ার পর থেকে তাদের আর কোনো খোঁজ পাওয়া যায়নি।এ বিষয়ে সুনামগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক নাসির চৌধুরী জানান, গণ-অনশন কর্মসূচির পর থেকেই মুজিবুর রহমান মুজিব ও তার গাড়িচালক রেজাউল হক সোহেলের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

আমরা সম্ভাব্য বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তাদের কোনো হদিস পাইনি। তিনি নিখোঁজ বিএনপি নেতাকে উদ্বারে আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন। মজিবুর রহমান উদ্ধার না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলেও হুঁশিয়ারি দেন জেলা বিএনপির আহ্বায়ক।

তবে সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মো. হারুনুর রশিদ কালের কণ্ঠকে জানান, আমরা বিষয়টি শুনেছি। আমরা এই বিষয়টি গুরুত্বের সাথে বিবেচরা করছি। তবে নিখোঁজ বিষয়ে আমরা কোনো লিখিত অভিযোগ পাইনি আমরা শুধু মৌখিকভাবে বিষয়টি অবহিত হয়েছি।

(135)