চতুর্থ দিনের মতো ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ


abrodhনারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ ৫ জনকে উদ্ধারের দাবিতে বুধবার চতুর্থ দিনের মতো ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় অবরোধ করে বিক্ষোভ করছেন কাউন্সিলরের সমর্থকেরা। এদিকে, অ্যাডভোকেট চন্দন কুমার সরকারকে উদ্ধারের দাবিতে আজও আদালত বর্জন করছেন আইনজীবীরা।

আমাদের সংবাদদাতা জানিয়েছেন, মহাসড়ক অবরোধ করার পর সিদ্ধিরগঞ্জের সানারপাড় ও সাইনবোর্ড এলাকায় অবরোধকারীরা দফায় দফায় বিক্ষোভ মিছিল বের করেন। নজরুল ইসলাম অপহরণের ঘটনায় আরেক কাউন্সিলর নূর হোসেনকে গ্রেপ্তারের দাবি করে তারা। অবরোধের কারণে কয়েক শত যানবাহন আটকা পড়ে এবং বিশাল যানজটের সৃষ্টি হয়েছে।

এ অপহরণের ঘটনায় নারায়ণগঞ্জের জেলা প্রাশাসক, পুলিশ সুপার ও র্যা পিড অ্যাকশন ব্যাটালিয়ন র্যা ব-১১ এর সিও, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) ৫ কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে।

উল্লেখ্য, রোববার মামলার হাজিরা দিয়ে নারায়ণগঞ্জ আদালত থেকে বের হওয়ার সময় নজরুল ইসলাম ও এক ছাত্রলীগ নেতাসহ ৫ জনকে র্যা ব পরিচয়ে অপহরণ করে দুর্বৃত্তরা। একই সময়ে নিখোঁজ হন নারায়ণগঞ্জ বারের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট চন্দন সরকার ও তার গাড়ির চালক ইব্রাহিম।

(104)