চাঁপাইনবাবগঞ্জে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের হাত-পা এর রগ কেটে দিযেছে দুবৃত্ত্বরা


জাকির হোসেন,চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগজ্ঞ সরকারী কলেজের ভিতরে মঙ্গলবার রাত সাড়ে এগারটার সময অজ্ঞাত পরিচয একদল দুবৃত্ত্ব দেশীয় ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করেছে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাহিদ শিকদার কে। জেলা আধুনিক সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাকে আশংকা জনক অবস্থায উন্নত চিকিৎসার জন্য রাত বারটার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত এগারটার পরপর কলেজ হোস্টেল থেকে হেটে কলেজের বাইরে বের হবার সময নাহিদকে কলেজের প্রধান গেটের নিকটে ৮/১০ জনের অজ্ঞাত পরিচয় সন্ত্রাসীদের একটি দল কুপিয়ে মারাত্মকভাবে আহত করে । এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে অত্যন্ত শক্তিশালী একটি হাত বোমার বিস্ফোরন ঘটিযে দুবৃত্ত্বরা পালিয়ে যায়।

কলেজের শেষবর্ষ ইতিহাসের ছাত্র নাহিদের(২৫) বাড়ী জেলার শিবগজ্ঞ উপজেলার দাইপুখুরিযা ইউনিয়নের সোনামসজিদ স্থল বন্দর সংলগ্ন বারেক বাজার এলাকায়। তার পিতার নাম আবুল কালাম আজাদ। সে দীর্ঘদিন যাবৎ কলেজ হোস্টেলে থাকত।

জেলা ছাত্রলীগের সভাপতি ফাইজার রহমান কনক ও সাধারন সম্পাদক জিযাউর রহমান আরমান ছাত্রলীগ নেতার হাত-পা এর রগ কাটার ঘটনাটিকে রাজনৈতিক নাশকতা বলে সন্দেহ প্রকাশ করেছেন। অপর দিকে সদর মডেল থানার ও.সি জসীমুদ্দিন ঘটনাটিকে পরিকল্পিত বলে দাবী করেছেন। তবে ঠিক কি কারনে কারা ঘটনাটি ঘটিয়েছে তা তদন্ত না করে নিশ্চিত হওয়া যাচ্ছে না। পুলিশ এব্যাপারে তদন্ত শুরু ও আইনগত ব্যবস্থা নেবার কথা জানিয়েছে। শহরে আতংক বিরাজ করছে ও নিরাপত্তা জোরদার করা হয়েছে।

(98)