চাঁপাইনবাবগঞ্জে পিতাকে হত্যার ১০ বছর পর ভাতিজাকে কুপিয়ে হত্যা করল চাচারা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনমসজিদ স্থলবন্দর সংলগ্ন কর্ণখালি-মির্জাপুর এলাকায় জমিজমার  বিরোধের জের ধরে মৃত মোজাম্মেল হকের পুত্র কারিম (২৪) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার সকালে এ ঘটনা ঘটে। কারিমের বাড়ি উপজেলার দাইপুখুরিযা ইউনিয়নের কর্ণখালি-মির্জাপুর গ্রামে। ঘটনায় তিনজন আহত হয়। আহতরা হলেন, সুজন, স্ফিকার ও আল-আমিন । ঘটনায়  আহতদের শিবগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যয় সকালে কর্ণখালি-মির্জাপুরের বিলভাতিয়ায় নিজ জমিতে কাজ করতে যান করিম। এ সময় জমি সংক্রান্ত পূর্বের বিরোধের বিষয় নিয়ে তার চাচা মনিরুল  ও শুকুর আলীর সঙ্গে তার কথা বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে তারা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে করিমকে আঘাত করলে সে  ঘটনাস্থলেই নিহত হয়।  উল্লেখ্য, একইরকমভাবে প্রায় ১০ বছর  পূর্বে নিহত কারিমের চাচারা জমিজমার  বিরোধে তার পিতা মোজাম্মেলকেও  হত্যা করেছিল।

শিবগঞ্জ থানার ডিউটি অফিসার উপপরিদর্শক  রজব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করা হয়েছে এবং ময়না তদন্তের জন্য তা জেলা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে এবং আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। তবে এখন পর্যন্ত মামলা বা কেউ আটক হয়নি।

(91)