চিত্রনায়িকা মাহিকে খুঁজছে পুলিশ


 

Mahiya_Mahi_morningsunbdচলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া লিমিটেডের হিসাবরক্ষণ কর্মকর্তা আবু বকর সবুজ গত নয় দিন ধরে নিখোঁজ। তাকে অপহরণ করা হয়েছে এমন দাবি করে তার পরিবার ওই প্রতিষ্ঠানের কর্মকর্তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে।

ইতিমধ্যে জাজ মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও সিইও শীষ মনোয়ারকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে চিত্রনায়িকা মাহিয়া মাহিকেও পুলিশ খুঁজছে বলে জানা গেছে। একটি সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, আত্মগোপনে থাকা মাহী শ্যুটিংয়ের অজুহাতে দেশ ছাড়ার চেষ্টা করছেন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিন আহমেদ বলেন, সবুজকে অপহরণের অভিযোগে শনিবার ভোর ৬টার দিকে মোহাম্মদপুরের বাসা থেকে শীষ মনোয়ার ও আজিজকে গ্রেপ্তারের পর ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠানো হয়। শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। ভিকটিম উদ্ধারের চেষ্টা করছে পুলিশ।

তিনি বলেন, তদন্তের প্রয়োজনে চলচ্চিত্র সংশ্লিষ্ট আরো কয়েকজনকে আটকের চেষ্টা চলছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা গেলে ভিকটিম উদ্ধার এবং রহস্য উদঘাটন হতে পারে।

আবু বকরের বাবা আবদুর রহিম জানান, গত ২৬ এপ্রিল সকাল ১০টার দিকে মিরপুরের বাসা থেকে অফিসের উদ্দেশ্যে বেরিয়ে যান তার ছেলে। এরপর থেকে তার কোনো খোঁজ নেই।

(430)