চুয়াডাঙ্গায় পর্যটন কেন্দ্র গড়ে তোলার সম্ভবনা আছে,শিরিন নাঈম পুনম এমপি


MP_Punom_morningsunbdপলাশ, চুয়াডাঙ্গা: সংসদ সদস্য (সংরক্ষিত মহিলা) শিরিন নাঈম পুনম বলেছেন, ‘আমি মনেপ্রাণে প্রত্যাশা করি চুয়াডাঙ্গার উন্নয়ন। চুয়াডাঙ্গার যে কোনো উন্নয়নে নিজেকে সম্পৃক্ত রাখতে পারলে ধন্য মনে করবো। আপনারা আমাকে পরামর্শ দেবেন, আমি চুয়াডাঙ্গার জন্য কাজ করবো।’ রবিবার দুপুরে চুয়াডাঙ্গার সার্কিট হাউসে চুয়াডাঙ্গার কর্মরত সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময়কালে তিনি উপরোক্ত মন্তব্য করেন।
তিনি বলেন, চুয়াডাঙ্গায় পর্যটন কেন্দ্র গড়ে তোলার যথেস্ট সম্ভাবনা আছে। অনেক ভাল স্থান আছে যেসব স্থানকে দৃষ্টিনন্দন হিসেবে উপস্থাপন করা যায়। শুধু উদ্যোগ নিতে হবে। এ ব্যাপারে কেউ উদ্যোগি হলে তার পাশে থাকবো।
চুয়াডাঙ্গা সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে এই মতবিনিময় সভায় চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিজুল হক হযরতের উপস্থাপনায় পরিচিতি অনুষ্ঠানের পর সংসদ সদস্য শিরিন নাঈম পুনম তার বক্তৃতায় বলেন, আমার পরিবারও সাংবাদিক পরিবার। এজন্য সাংবাদিকদের কাছে পেয়ে আমি আনন্দিত।
মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক খুশতার জামিল ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনূর বেগম।

(104)