ডাকাতের কবলে অভিনেতা সেলিম


selim সিরাজগঞ্জের এনায়েতপুর থানায় শুটিং শেষে হোটেলে ফেরার পথে অভিনেতা শহীদুজ্জামান সেলিম ও তার সহকর্মীরা ডাকাতদের কবলে পড়েন। এ সময় সেলিমকে বহন করা সিএনজি অটোরিকশা থামিয়ে ল্যাপটপ, মোবাইল ও নগদ টাকা লুট করে নিয়ে যায় ডাকাতরা। মঙ্গলবার রাতে এনায়েতপুর থানার জামাইমোড় এলাকায় ঘটনাটি ঘটে।

অভিনেতা শহীদুজ্জজামান সেলিম জানিয়েছেন, রাত সাড়ে ১২টার দিকে সিরাজগঞ্জের চৌহালী উপজেলার নাঙ্গলমোড়া চরে একটি টেলিফিল্মের শুটিং শেষ করে এনায়েতপুর ঘাট থেকে একটি সিএনজি অটোরিকশাযোগে তিন-চারজন মিলে বেলকুচির ডাকবাংলায় ফিরছিলেন।

সিএনজিটি সিরাজগঞ্জের বেলকুচি-এনায়েতপুর সড়কের জামাইমোড় এলাকায় এলে আগে থেকে প্রস্তুত থাকা ৭ থেকে ৮ জনের ডাকাতদল রামদা, ছুরি ও দেশিয় অন্যান্য অস্ত্র হাতে রাস্তায় গাছের গুঁড়ি ফেলে তাদের সিএনজির গতিরোধ করে। ডাকাতরা দুইটি ল্যাপটপ, তিনটি সেলফোন ও সকলের কাছে থাকা নগদ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। সর্বশান্ত হয়ে তারা ওই সিএনজি অটোরিকশাযোগেই বেলকুচির ডাকবাংলায় ফিরে আসেন।

এ ব্যাপারে এনায়েতপুর থানার ওসি মো. ওয়াহেদুজ্জামান ডাকাতির বিষয়ে অবহিত হওয়ার কথা স্বীকার করে জানান, ডাকাতির সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

(142)