দীপিকা-কারিনার গোপন যুদ্ধ!


deepika-kareenaকোনরকম সন্দেহ ছাড়াই দীপিকা পাডুকোন এবং কারিনা কাপুর পরিচালকদের প্রথম পছন্দ। অভিনয় দক্ষতাই বলুন আর সৌন্দর্যের দিক থেকেই বলুন বলিউডের অন্যান্য নায়িকাদের জন্য হুমকি বটে এই দুই নায়িকা।

বর্তমান সময়টা বুঝি দীপিকার হাতের মুঠোয়। একই বছরে পরপর তিনটি সুপার হিট সিনেমা রামলীলা, ইয়ে জাওয়ানি হে দিওয়ানি, চেন্নাই এক্সপ্রেস বলিউডের ইতিহাসে খুব কম নায়িকার ক্যারিয়ার জীবনেই ঘটেছে। যার বেশির ভাগই প্রথমে কারিনাকে অফার করা হয়েছিল। এদিকে সিনেমা গুলোকে হাত ছাড়া করে খুব একটা দুশ্চিন্তায় না থাকলেও এবার আরো একবার পথের কাঁটা হয়ে দাঁড়ালেন দীপিকা পাডুকোন।

সুপার হিট সিনেমা রামলীলা, চেন্নাই এক্সপ্রেসের মত সিনেমাগুলোকে না করে বসেন কারিনা কাপুর খান অতঃপর সম্প্রতি সঞ্জয় লিলা বানশালির পরবর্তী সিনেমা বাজিরাও মাস্তানির জন্য ভাবা হয় এই অভিনেত্রীকে। কিন্তু কোন এক অজানা কারণে এই সিনেমাটি থেকে বাদ পড়েন কারিনা।

এখন দীপিকা-কারিনা দ্বন্দ্ব তেমনভাবে প্রকাশ না পেলেও মনে করা হচ্ছে খুব সম্প্রতি তা প্রকাশ হয়ে যাবে। কেননা মধুর ভান্ডারকারের পরবর্তী সিনেমার জন্য নাকি ভাবা হচ্ছে এই দুই নায়িকাকে। কাজেই সুপ্ত মন কষাকষি বড় আকার ধারন করতেও পারে।

আর কেনই বা হবে না। স্বামী সাইফ আলি খানের সাথে কারিনার জুটি থেকে বেশি জনপ্রিয়তা পায় সাইফ-দীপিকা জুটি। কাজেই মিডিয়ার সামনে যতই নিজেকে নিয়ন্ত্রন করুন না কেন মনে মনে ঠিকই দীপিকাকে দুহাত দেখে নেয়ার পরিকল্পনা করছেন কারিনা কাপুর।

(176)