ধরা পড়লেন প্রিয়াঙ্কা-রণবীর


priyanka‘গুন্ডে’ ছবিতে অভিনয়ের সুবাদে ভাল বন্ধুত্ব তৈরি হয় রণবীর সিং ও প্রিয়াঙ্কা চোপড়ার। এ ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যেও তারা অভিনয় করেন। ছবির পরপরই বাস্তবেও তাদের সম্পর্ক ঘনিষ্ঠ হতে থাকে। বিভিন্ন পার্টিতে এবং ছবির প্রচারণায় তাদের একসঙ্গে আসতে দেখা যায়। একসময় তাদের প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয় চারদিকে। বেশ কিছু সংবাদ মাধ্যমে তাদের প্রেম কাহিনী নিয়ে সংবাদ প্রকাশ হয়।

কিন্তু নিজেদের সম্পর্ককে শুধু বন্ধুত্ব বলে উড়িয়ে দেন তারা। বিশেষ করে নিজের খোলামেলা বক্তব্যে প্রিয়াঙ্কা সাফ জানিয়েছিলেন, রণবীর আমার অনেক ভাল বন্ধু। এর বাইরে কিছু নয়। আমাদের জড়িয়ে যে সংবাদ প্রকাশ হয়েছে তা ভিত্তিহীন। প্রিয়াঙ্কার এমন বক্তব্যের ঠিক দেড় মাস পরই রণবীরের সঙ্গে তাকে ঘনিষ্ঠভাবে আবিষ্কার করা যায় মুম্বইয়ের একটি ক্যাফেতে। গত মঙ্গলবার মধ্যরাতে রণবীর-প্রিয়াঙ্কা একসঙ্গে আসেন এ ক্যাফেতে। সেখানে ঘণ্টাখানেক থাকেন তারা। মিডিয়ার চোখ এড়িয়ে ডেটিং করতে এলেও সেটি আর গোপন থাকেনি।

কয়েকজন মিডিয়াকর্মী চলে আসেন সেখানে। প্রিয়াঙ্কা ও রণবীর একে অপরকে জড়িয়ে ধরে ক্যাফে থেকে বের হয়ে আসার সময় ধরা পড়ে যান। এদিকে ধরা পড়ার পর প্রিয়াঙ্কা অনেকটাই বিব্রতকর অবস্থায় পড়েন। তারাহুড়ো করে রণবীরের গাড়িতে উঠে বসেন। তবে মিডিয়াকর্মীরা রণবীরের কাছে এ সম্পর্কে জানতে চাইলে হাসিমুখে তিনি বলেন, ‘অনেক দিন ধরে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা হচ্ছিল না। তাই একসঙ্গে কিছু সময় কাটাতে এসেছিলাম। আমরা একে অপরের ঘনিষ্ঠ বন্ধু।

তাই যখন-তখন আমরা দেখা করি। এটা কোন বিষয় না। প্লিজ, এ নিয়ে কোন বানোয়াট সংবাদ পরিবেশন করবেন না। এটা আমার অনুরোধ।’ এ কথা বলেই গাড়িতে উঠে পড়েন রণবীর। এদিকে গাড়ি দিয়ে যাওয়ার সময় নিজের মুখে কাপড় দিয়ে রেখেছিলেন প্রিয়াঙ্কা।

(232)