‘নাবালক’ ছেলেকে থামান


image_76594_0

খালেদা জিয়াকে উদ্দেশ করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, “আপনার নাবালক ছেলেকে থামান, পাঁচ বছর সময় পেয়েছেন দল গুছান। নয়ত আরো বিপদে পড়বেন।”

শনিবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবের কনফারেঞ্জ লাউঞ্জে বঙ্গবন্ধু স্মৃতি ফাউন্ডেশনের আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও আদর্শ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা করেন।

মোহাম্মদ নাসিম বিএনপিকে উদ্দেশ করে বলেন, “আপনারা ৫ জানুয়ারি নির্বাচনে অংশ না করে ভুল করেছেন, এই ভুল থেকে শিক্ষা পাওয়ার উচিৎ ছিল। কিন্তু আপনারা নাবালক ছেলেকে নিয়ে যা শুরু করেছেন এতে নিজেরাই ধ্বংস হচ্ছেন।”

নাসিম বলেন, “হরতাল করে মানুষ মেরে নির্বাচন বন্ধ করতে চেয়েছিলেন কিন্তু সেই দিন ৪০ ভাগ ভোট কাস্ট হয়েছে, সুষ্ঠু নির্বাচন হয়েছে। সারা পৃথিবী মেনে নিয়েছে। কিন্তু মানেননি শুধু আপনারা। এতে আপনারা চরম বিপদে।”

খালেদা জিয়ার উদ্দেশে মন্ত্রী বলেন, “চা খাওয়ার জন্য আমার চেম্বারে আসেন। আপনাকে দাওয়াত দিচ্ছি। স্বাস্থ্য মন্ত্রণালয়কে কিভাবে সাজানো যায় সে বিষয়ে পরামর্শ দেন।”

অর্থনীতি সম্পর্কে মন্ত্রী বলেন, “অর্থনীতি এগিয়ে চলছে। চারদিকে উন্নয়ন হচ্ছে। পদ্মা সেতুর কাজ করার চ্যালেঞ্জ নিয়েছে সরকার।”

বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তিকারীদের শাস্তির আওতায় আনতে আইন করা হবে বলেও জানান স্বাস্থ্যমন্ত্রী নাসিম।ফাউন্ডেশনের সভাপতি লায়ন মো. সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে আরো বক্তব্য দেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. সুজাউল করিম চৌধুরী বাবুল, ঢাবি অধ্যাপক ড. মো. আবদুল কুদ্দুসসহ আরো আনেকে।

 

(111)