নারায়ণগঞ্জে ব্যবসায়ী অপহৃত, মুক্তিপণ দাবি


narayangonjনারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে সাইফুল ইসলাম নামের এক ব্যবসায়ী অপহৃত হয়েছেন। গতকাল রাত সাড়ে ৯টার দিকে তিনি সিদ্ধিরগঞ্জ থেকে অপহৃত হয়েছেন বলে জানা গেছে।এ ঘটনায় সানাইপাড় এলাকায় ব্যবসায়ী ও এলাকাবাসী বিক্ষোভ করছে। এছাড়া বিক্ষুব্ধ এলাকাবাসী ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছে।

পরিবারের সদস্যরা জানান, একটি নম্বর থেকে তার মুক্তিপণ বাবদ ১০ লাখ টাকা দাবি করা হয়েছে। এর পর থেকে তার সঙ্গে পরিবার ও আত্মীয় স্বজনের যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। তার সঙ্গে কারো কোনো দ্বন্দ্ব ছিল না বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম জানান, সাইফুলের পরিবারের দাবি— তাকে অপহরণ করা হয়েছে।সাইফুলকে খুঁজে বের করতে পুলিশের অভিযান চলছে বলেও জানান শহিদুল ইসলাম।
এর আগে গত রোববার দুপুরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর, প্যানেল মেয়র-২ ও আওয়ামী লীগ সমর্থক নজরুল ইসলাম চার সহযোগীসহ অপহৃত হন। অপর চারজন হলেন–কাউন্সিলর নজরুল ইসলামের গাড়িতে থাকা তাজুল ইসলাম, মনিরুজ্জামান স্বপন, লিটন ও গাড়িচালক জাহাঙ্গীর।
একই সময়ে নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ আইনজীবী চন্দন কুমার সরকার ও তার গাড়িচালক ইব্রাহিমও নিখোঁজ হন।
পরে বুধবার বিকেলে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কলাগাছি ইউনিয়নের শান্তিনগর এলাকায় শীতলক্ষ্যা নদী থেকে নজরুল ইসলামসহ ৬ জনের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করে পুলিশ। এছাড়া পরদিন বৃহস্পতিবার সকালে একই স্থান থেকে উদ্ধার করা হয় হাত-পা বাঁধা আরো একটি লাশ।
এদিকে ব্যবসায়ী সাইফুল ইসলামকে অপহরণ করা হয়েছে দাবি করে তাকে উদ্ধারের দাবিতে শুক্রবার সকালে নারায়ণগঞ্জের সানারপাড়া এলাকায় বিক্ষোভ করেছে তার সমর্থকরা।

(158)