নূরের ব্যক্তিগত গাড়ি জব্দ


nurনারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও ২নং ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলামসহ ৭ জনকে অপহরণ ও হত্যা মামলার প্রধন আসামি ৪নং ওয়ার্ড কাউন্সিলর সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূর হোসেনর ব্যক্তিগত গাড়ি জব্দ করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, রোববার দুপুর ১টার দিকে নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকার জালাল উদ্দিনি গ্লাস ফ্যাক্টরি থেকে তার ব্যক্তিগত গাড়ি (ঢাকা মেট্রো: গ ২৯৮৮৬২) জব্দ করা হয়।

এরআগে শুক্রবার নূর হোসেনর বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ একটি মাইক্রোবাস ও শতাধিক বাঁশের লাঠি জব্দ করেছে। এ সময় নূর হোসেনের বাড়ি থেকে নিরাপত্তাকর্মীসহ ১০ জনকে আটক করা হয়েছে। নূর হোসেনকে পাওয়া যায়নি।

গত রোববার দুপুরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর, প্যানেল মেয়র-২ ও আওয়ামী লীগ সমর্থক নজরুল ইসলাম ওরফে গোঁয়ার নজরুল ও তার চার সহযোগীকে তাদের বহনকারী প্রাইভেটকারসহ র‌্যাব পরিচয়ে অপহরণক করা হয় বলে অভিযোগ করেন তার পরিবার।

একই সময়ে নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ আইনজীবী চন্দন কুমার সরকার ও তার গাড়িচালক ইব্রাহিমও নিখোঁজ হন।পরে বুধবার বিকেলে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কলাগাছি ইউনিয়নের শান্তিনগর এলাকায় শীতলক্ষ্যা নদী থেকে নজরুল ইসলামসহ ৬ জনের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করে পুলিশ।এছাড়া পরদিন বৃহস্পতিবার সকালে একই স্থান থেকে উদ্ধার করা হয় হাত-পা বাঁধা আরো একটি লাশ।

(153)