পুলিশের বিরুদ্ধেই মামলা ঠুকবেন সানি!


sunnyসানিকে উদ্দেশ্য করে ভারতীয় অভিনেতা কামাল রশীদ খানের করা টুইটারে বিতর্কিত এক মন্তব্যকে কেন্দ্র করে তার উপর বেজায় চটেছেন সানি, এতটাই চটেছেন যে মামলা গড়াচ্ছে আদালত পর্যন্ত।

জানা গেছে, টুইটারে কামাল রশীদ লিখেছেন, ‘দিগ্বিজয় সিংয়ের বিয়ে উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে স্ট্রিপ শো’র ব্যবস্থা করার অনুরোধ জানিয়েছিলাম যেখানে সানি লিওন পারফর্ম করবেন। এই জন্য কংগ্রেসের তহবিলে এক কোটি রুপি অনুদান হিসেবে দেয়ার ঘোষণাও দিয়েছিলাম আমি।’

কামাল রশীদের করা এই টুইটের কথা জানার পর স্বভাবতই ক্ষেপেছেন সানি। ফলে সঙ্গে সঙ্গে সানি তার আইনজীবীর সঙ্গে যোগাযোগ করেন এবং কামাল রশীদের বিরুদ্ধে নতুন করে আরেকটি মামলা করেন।

সানির ব্যক্তিগত আইনজীবী রিজওয়ান সিদ্দিকী জানান, এর আগে পুলিশ বিষয়টিকে গুরুত্বের সঙ্গে নেয়নি বলেই এই ধরনের ঘটনা আবারো ঘটেছে। কিন্তু এবারো যদি পুলিশ বিষয়টিকে গুরুত্ব না দেয়, তাহলে এবার পুলিশের বিরুদ্ধেই মামলা ঠুকে দেবেন সানি।

প্রসঙ্গত, এর আগেও একবার সানির মন্তব্য দাবি করে তাকে নিয়ে একটি বিতর্কিত টুইট করেছিলেন কামাল রশীদ। তিনি লিখেছিলেন, ‘এই নাও… এবার সানি লিওন বললেন, ‘ধর্ষণ কোনো অপরাধ নয়, একধরনের ‘সারপ্রাইজ সেক্স’ মাত্র’।’ কিন্তু এই ধরনের কোনো মন্তব্য করেননি বলে দাবি করেন সানি এবং কামাল রশীদের টুইটটির কারণে তার বিরুদ্ধে মুম্বাই পুলিশের সাইবার অপরাধ তদন্ত শাখায় একটি মামলা করেন তিনি।

(131)