ফেসবুক প্রেমিক’ গ্রেফতার


loverফেসবুকে পরিচয়। পরিচয় থেকে প্রণয়। এরপর আপত্তিকর ছবি তুলে তা ফেসবুকে আপলোড করার ভয় দেখিয়ে টাকা আদায় করত সে।দীর্ঘদিন ধরে পিয়াস দাস (২৫) নামের এ ‘ফেসবুক প্রেমিক’ চট্টগ্রাম নগরীর বিভিন্ন মেয়েদের সাথে প্রতারণা করে আসছিল। অবশেষে নগর গোয়েন্দা পুলিশের ফাদেঁ আটকা পড়েছে এ প্রতারক।

 বুধবার লোহাগাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার বাবুল আক্তার বলেন, “পিয়াস দাস একজন প্রতারক। বিভিন্ন মেয়ের সাথে প্রথমে প্রেমের অভিনয় করে সে। পরে আপত্তিকর ছবি তুলে তা ফেসবুকে দেওয়ার ভয় দেখিয়ে টাকা আদায় করে।”
পুলিশ জানায়, নগরীর এক মেয়ের সাথে প্রেমের অভিনয় করে তার বিভিন্ন ছবি তোলে পিয়াস। পরে তা ফেসবুকে ছড়িয়ে দেওয়া ভয় দেখিয়ে বিকাশের মাধ্যমে টাকা চায় প্রতারক পিয়াস। মেয়েটির কাছ থেকে কিছু টাকাও আদায় করে সে। তবে চাহিদা মতো টাকা না দেওয়ায় মেয়েটির আপত্তিকর কিছু ছবিও ফেসবুকে আপলোড করে সে। এভাবে দীর্ঘদিন ধরে ফেসবুকের সহায়তায় বিভিন্ন মেয়েদের সাথে প্রেমের অভিনয় করে প্রতারণা করে আসছিল সে। প্রতারক পিয়াস দাসের বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার উত্তর কলাউজানে।

(287)