বিছানার রগরগে দৃশ্যে জ্যাকুলিন


jacqueline_fernandezঅনেক দিন ধরে বলিউডে নতুন কোনো ছবি মুক্তি পাচ্ছে না সেক্সসিম্বল অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের। গত বছরের শুরুতে ‘রেস-টু’ ছবির পর থেকে আর পর্দায় দেখা যায়নি তাঁকে। এটি ছিল গত বছরের অন্যতম একটি ব্যবসা সফল ছবি। তবে নতুন ছবি মুক্তি না পেলেও জ্যাকুলিন কিন্তু ব্যস্ত সময় কাটাচ্ছেন অভিনয় নিয়ে। বর্তমানে ‘কিক’ এবং ‘রয়’ ছবির শুটিং করছেন তিনি। এর মধ্যে প্রথমটিতে সালমান খান এবং দ্বিতীয়টিতে রনবীর কাপুর ও অর্জুন রামপালের বিপরীতে কাজ করছেন জ্যাকুলিন। এরই মধ্যে সালমান-জ্যাকুলিনের ‘কিক’ ছবিটি দর্শকদের আগ্রহ ও কৌতূহলে পরিণত হয়েছে। কারণ, এটিই হলো এই জুটি অভিনীত প্রথম ছবি।

তবে নতুন খবর হচ্ছে ‘রয়’ ছবিতে ব্যাপক আবেদনময়ী রূপে দর্শকরা দেখতে পাবেনজ্যাকুলিনকে। শুধু তাই নয়, এরই মধ্যে এই ছবির একটি বিছানার দৃশ্যে ক্যামেরাবন্দি হয়ে তুমুল সমালোচনার মুখে পড়েছেন তিনি। এই ছবির একটি গান পুরোপুরি শুটিং হয়েছে শুধু বিছানায়।

 এখানে ঘনিষ্ঠভাবে কাজ করেছেন জ্যাকুলিন ও অর্জুন রামপাল। গানটিতে রয়েছে একাধিক চুমুর দৃশ্য। পাশাপাশি বিছানায় রগরগে দৃশ্যেও দেখা যাবে তাদের। এটি বলিউডের ইতিহাসের অন্যতম একটি ঘনিষ্ঠ দৃশ্য বলেও দাবি করেছেন ছবির পরিচালক। এরই মধ্যে গানটির শুটিং শেষ হয়েছে। বিষয়টি নিয়ে দারুণ খুশি জ্যাকুলিন।

এ বিষয়ে তিনি টুইটারে লিখেছেন, “রয়-ছবিতে অনেক ভিন্নধর্মী চরিত্রে দেখা যাবে আমাকে। গতকালই এর একটি গানের শুটিং শেষ হয়েছে। এখানে অর্জুনের সঙ্গে অনেক ঘনিষ্ঠ দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছি। বেশ ভালো লেগেছে। তবে এই নিয়ে অনেকেই সমালোচনা করছেন। আবার অনেকে বলছেন এটা সেন্সর পাবে না। আমি এ সবের ধার ধারি না। বরং এ রকম সাহসী দৃশ্যে কাজ করতে পারায় আমি অনেক খুশি। আশা করছি দর্শকদেরও ভালো লাগবে।”

(476)