বিতর্কিত মন্তব্য করে বিপাকে সোনম কাপুড়


Sonam-Kapoorবলিউড বিনোদনের তারকাদের নিয়ে জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’-এ কয়েকটি বিতর্কিত মন্তব্য করে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন আরেক তারকা সোনম কাপুড়। তার কয়েকটি মন্তব্যের মধ্যে দিপীকা পাড়ুকোনের স্টাইল নিয়েও কথা বলেছেন সোনম। তবে এসব মন্তব্য নিয়ে সোনমের ভাষ্য, তিনি নিজেও এই শোয়ের মাধ্যমে অন্যান্য তারকার নানা মন্তব্য শুনেছেন। এসব নিয়ে তার কোনো সমস্যা নেই।

‘কফি উইথ করণ’-এ দীপিকার স্টাইল প্রসঙ্গে সোনম বলেন, দীপিকার ফ্যাশন নিয়ন্ত্রণ করেন আনাইতা শ্রোফ। তা ছাড়া নিজের পোশাকের ক্ষেত্রেও ব্যক্তিগত পছন্দের অভাব আছে তার।
এমনিতেই হাই-স্টাইল উদ্ধৃতির জন্য নাম আছে সোনমের। তিনি বলেন, এই একই শোতে বহু তারকা আমার বিষয়েও অনেক কথা বলেছেন। কিন্তু এ নিয়ে আমার কোনো অভিযোগ নেই। কারণ আমি নিজেও টক শোটির ভাব-গাম্ভীর্যের সঙ্গে মিশে গিয়েছি। তাই কোনো কিছু নিয়ে প্রতিক্রিয়া নেই আমার। আশা করি আমার বক্তব্য নিয়েও অন্যরা একই আচরণ করবেন।

তবে অন্যান্য বিষয় নিয়ে কথা বললেও পোশাক নিয়ে কথা বলাটা তার নিজেরও পছন্দ নয় বলে জানান ২৮ বছর বয়েসী সোনম। ভবিষ্যতে যেকোনো মন্তব্য করার ক্ষেত্রে আরো সতর্ক হবেন বলেও জানান তিনি। ‘শোয়ের ওই অংশে মজা করা হচ্ছিল এবং আমিও যথেষ্ট মজা করে বলছিলাম, বললেন নিজের মন্তব্যের বিষয়ে বেখেয়ালী সোনম।
এ বছরের ১৪ মেতে কানসাসের ফিল্ম ফ্যাস্টিভ্যালে লাল গালিচায় হাঁটবেন সোনম। সূত্র : ইন্ডিয়া টুডে

(268)