যেসব ছেলেরা ভালোবাসায় প্রতারণা করে


bouyভালোবাসার সম্পর্ক যে দুজনের মধ্যে সীমাবদ্ধ থাকা উচিৎ এই প্রথা যেন হাড়িয়ে যেতে বসেছে। একজন পারলে দুই বা তিনজনের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে যাচ্ছে। ভালোবাসার সম্পর্কে এমন প্রতারণা করার ঘটনা অহরহ ঘটছে। বেশিরভাগ ক্ষেত্রে প্রতারণার শিকার হতে দেখা যায় নারীদের। নারীরাও যে করেন না তা নয়। কিন্তু প্রতারণা করা ছেলেদের সংখ্যা একটু বেশি।

তবে সকল পুরুষই প্রতারণা করেন না। কিছু পুরুষের মনমানসিকতা এমন হয় যে তারা ভালোবাসার সম্পর্কে খুব সহজেই প্রতারণা করে থাকে।

 অতিরিক্ত সুন্দর পুরুষ

অতিরিক্ত সুন্দর পুরুষ ভালোবাসার সম্পর্কের জন্য একেবারেই উপযোগী নন। কারণ তাদের মধ্যে প্রতারণা করার মনোভাব বেশি দেখা যায়। অতিরিক্ত সুন্দর মানুষের মধ্যে এক ধরণের আত্মবিশ্বাস এবং অহংকার কাজ করে। সে নারী বা পুরুষ যিনিই হোন না কেন। তারা মনে করেন তাদের পক্ষে সব কিছুই করা সম্ভব এবং পাওয়া সম্ভব। সে কারণে তারা সব সময় আরও ভালো কিছুর পেছনে ছুটে। 

 মা ভক্ত নন যে ছেলেরা

যেসব ছেলেরা মায়ের ভক্ত হয় তারা নারীদের অনেক বেশি সম্মান দিতে শেখে এবং সেভাবেই বড় হয়। কিন্তু যে ছেলে তেমন মায়ের ভক্ত নন কিংবা মায়ের কথা শোনে না বা মানতে চায় না একেবারেই এমন ধরণের ছেলেরা নারীদের সম্পর্কে ভালো ধারণা রাখে না। তাদের কাছে নারীদের মন ও মানসিকতার তেমন কোনো মূল্য থাকে না। ফলে তাদের মধ্যে প্রতারণা করার প্রবনতা বেশি দেখা দেয়।

 রহস্য করতে পছন্দ করেন যে পুরুষ

যে পুরুষ নিজেকে একধরণের রহস্যের আড়ালে রাখেন তার প্রতি আকর্ষণ বোধ করেন অনেক নারীই। একমাত্র রহস্যের কারনেই প্রেমে পরে যান অনেকে। কিন্তু রহস্যজনক ছেলেরা প্রেমের ব্যাপারে প্রতারণা করার প্রবনতা দেখান সব চাইতে বেশি। আপনাকে নিজের রহস্য দিয়ে টেনে সম্পর্কে জড়াবে ঠিকই, কিন্তু পরবর্তীতে ধোঁকা দিয়ে দূরে চলে যাবে।

 যৌনলালসা পূর্ণ পুরুষ

যদি আপনার ভালোবাসার মানুষটি আপনাদের সম্পর্কের চাইতে যৌনতাকে বেশি মূল্য দিয়ে থাকেন তবে বুঝে নেবেন তিনি অবশ্যই আপনার সাথে প্রতারণা করবেন। এই কাজটি ইদানীং বেশি দেখা যায়। অনেক পুরুষ রয়েছেন যারা শুধুমাত্র শারীরিক সম্পর্কের কারণে ভালোবাসার সম্পর্ক তৈরি করেন। এবং প্রতারণা করেন।

(168)