রাখির নগ্ন ভিডিও নিয়ে তোলপাড়


rakhiরাখি সাওয়ান্তকে নিয়ে স্ক্যান্ডালের কমতি নেই। বলিউডের বিভিন্ন ছবিতে ও গানে নগ্ন অবস্থায় দর্শক দেখেছেন। কিন্তু এবারের ঘটনা যেন আগের সব স্ক্যান্ডালকে ছাড়িয়ে গেছে।ঘটনাটি হলো দু’দিন আগে ইন্টারনেটে প্রকাশ পেয়েছে রাখি সাওয়ান্তের একটি নগ্ন ভিডিও। আর এ নিয়ে তোলপাড় শুরু হয়েছে বলিউডসহ ভারতীয় মিডিয়ায়। ভিডিওটি এরই মধ্যে রেকর্ড সংখ্যক ডাউনলোড হয়েছে। টুইটার ও ফেসবুকেও ভিডিওটি অনেকে আপলোড করেছেন। যদিও এই নগ্ন ভিডিওর বিষয়টিকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন রাখি। তার দাবি, ভিডিওটির নারী তিনি নন, অন্য কেউ।

ভিডিওটিতে দেখা গেছে রাখি নিজের কাপড় একে একে খুলে শেষ পর্যন্ত নগ্ন হয়ে যান। এরপর বেশ কিছু অশ্লীল অঙ্গভঙ্গি করেন। ১ মিনিট ২৩ সেকেন্ডের ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়েছে বেশ দ্রুতগতিতে। তবে যারা ভিডিওটি দেখেছেন তারা একেকজন একেক মত প্রকাশ করেছেন। কেউ কেউ বলছেন, ভিডিওর নগ্ন মডেলটি রাখি। আবার কেউ কেউ বলেছেন, এটা বানোয়াটও হতে পারে।

এদিকে, আলোচনায় আসার জন্য রাখি নিজেই ভিডিওটি ছেড়েছে এরকম কথাও বলতে ছাড়ছেন না অনেকে। তবে এসব কিছুর বিপরীতে অবস্থান নিয়ে রাখি সাওয়ান্ত বলেছেন, আমি ভিডিওটি সম্পর্কে আমার এক বন্ধুর কাছ থেকে শুনেছি। পরবর্তীতে সেটি দেখেছি। একটু লক্ষ করে দেখলেই বোঝা যাবে এটি আমি নই। আমার চেহারাটাই শুধু ব্যবহার করা হয়েছে। মিডিয়া কোন সত্য না জেনেই শুধু শুধুই রঙ মেখে সংবাদটি প্রকাশ করছে। এটা আসলে ঠিক নয়। ইতোমধ্যে ইউটিউবসহ বিভিন্ন সাইট থেকে ভিডিওটি মুছে ফেলার ব্যবস্থা গ্রহণ করেছেন রাখি।

 

(286)