শ্লীলতাহানির শিকার আমিশা প্যাটেল


amishaএকটি গহনা বিপণির উদ্বোধন করতে গিয়ে ভিড়ের সুযোগে শ্লীলতাহানি করা হলো বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের। তবে হাল ছাড়েননি তিনি অভিযুক্তকে চিহ্নিত করে ভিড় ঠেলেই তাকে চড়ও মারেন আমিশা। ঘটনাটি ঘটে কয়েক দিন আগে উত্তরপ্রদেশের গোরখপুরে।

শ্লীলতাহানির ঘটনার কথা জানাজানি হয় ইউটিউবের ভিডিও এর মাধ্যমে। শনিবার ভিডিওটি আপলোড করা হয়। তবে অভিযুক্তের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করতে চাননি এই বলিউড অভিনেত্রী।

আমিশার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, ওই দিন আমিশার আসার খবর পাওয়ার পর থেকেই বিপণির বাইরে লোক জমতে শুরু করেছিল। এক সময় তা বিশাল আকার নেয়। আমিশা এলে তাকে ঘিরে ধরে জনতা। জনতার উচ্ছ্বাসের জেরে প্রথমে গাড়ি থেকে নামতে পারছিলেন না তিনি। এরপর নিরাপত্তারক্ষীদের সাহায্যে গাড়ি থেকে নেমে বিপণির দিকে এগোতেই বাধ ভাঙে জনতার।

এই সুযোগেই এক যুবক তার শ্লীলতাহানি করে। প্রথমে কিছুটা অস্বস্তিতে পড়ে গেলেও, দ্রুত নিজেকে সামলে নেন আমিশা। অভিযুক্তদের হাত ধরে টানও মারেন। কিন্তু সে ভিড়ের মধ্যে মিলিয়ে যাওয়ার চেষ্টা করে। ইতিমধ্যেই আমিশা ভিড় ঠেলে তাকে চড় মারেন। এরপর অবশ্য কোনো অবাঞ্ছিত ঘটনা ঘটেনি। পুলিশে অভিযোগ দায়ের করতে চাননি এই অভিনেত্রী। বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখও খোলেননি তিনি।

(364)