২০১৯ সালের একদিন আগেও সংসদ নির্বাচন নয়: নাসিম


 

nasimআওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘২০১৯ সালের একদিন আগেও সংসদ নির্বাচন দেয়া হবে না এবং পরের নির্বাচনও হবে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই।’শুক্রবার বিকেলে নাটোর শহরের কানাইখালী পুরাতন বাস টার্মিনালে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের সামনে এখন সময় খুবই কম, তাই আমাদের কাজ একটাই তা হলো দেশের মানুষের মন জয় করা এবং তাদের আস্থা অর্জন করা। আমরা সন্ত্রাস নয় শান্তি চাই।

তিনি বলেন, খালেদা জিয়া বলেছিল সংসদ নির্বাচন করতে দিবে না। কিন্তু শেখ হাসিনা নির্বাচন করেছেন, আমরা মন্ত্রী হয়েছি। বিএনপি পুলিশ, বিজিবি ও মানুষ পুড়িয়ে মেরে নির্বাচন বন্ধ করতে চেয়েছিল। তারা চেয়েছিল সাংবিধানিক সংকট তৈরি করতে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট সাজেদুর রহমান খানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার, সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, শফিকুল ইসলাম শিমুল এমপি, আবুল কালাম আজাদ এমপি, সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার প্রমুখ।

অনুষ্ঠানে সাবেক ছাত্রদল নেতা ফেরদৌসুর রহমান মুক্তা ও জাতীয় পার্টির নেতা শাহজাহান মৃধার নেতৃত্বে বিএনপি ও জাতীয় পাটির ওয়ার্ড পর্যায়ের সহস্রাধিক নেতাকর্মী ও সমর্থক আওয়ামী লীগে যোগদান করেন।

(110)